রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি , ১৪৪১ | ০৩:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবারের হরতালে বিএনপির সমর্থন      আগামী জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত গ্রহণের সময় এখনো আসেনি বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম       ফার্মগেট এলাকায় শুরু হয়েছে মেট্রোরেলের কাজ       রাজশাহীর জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত ৩      তোরাব আলী খালাস, কারাগারে পিন্টুর মৃত্যু      ফারমার্স ব্যাংকের চেয়ারম্যান পদ ছাড়লেন মখা আলমগীর      চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, নিহত ২       চাঁপাইনবাবগঞ্জে চরে ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ      আগামীকাল স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া       স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩য় ম্যাচে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ৩৭০     

X
শনিবার, ২৪ নভেম্বর ২০১৮ ০৯:২৮ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

প্রবাসে বাংলাদেশিকে গুলি করে হত্যা

img

দক্ষিণ আফ্রিকায় চাঁদা না দেয়ায় আবদুর রহিম (৩০) নামের এক বাংলাদেশি ব্যবসায়ীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত রহিমের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়। সে ওই উপজেলার বীজবাগ গ্রামের মুন্সী বাড়ীর আলী মুন্সীর ছেলে।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) রাতে দেশটির প্রিটোরিয়ার সোহানবাগ শহর এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (২৩ নভেম্বর) গণমাধ্যমকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের আত্মীয় আশরাফুজ্জামান।

তিনি বলেন, বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ার সোহানবাগ শহর এলাকার নিজ ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে। এ খবরে নিহত রহিমের পরিবারে চলছে শোকের মাতম।

উল্লেখ্য, এর আগেও দক্ষিণ আফ্রিকায় চাঁদা না দেয়ার জেরে নোয়াখালীর সেনবাগসহ বেশ কিছু বাংলাদেশি প্রবাসীকে দেশিটির সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করে হত্যার অভিযোগ রয়েছে।

আরো খবর