সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি , ১৪৪১ | ০৯:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবারের হরতালে বিএনপির সমর্থন      আগামী জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত গ্রহণের সময় এখনো আসেনি বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম       ফার্মগেট এলাকায় শুরু হয়েছে মেট্রোরেলের কাজ       রাজশাহীর জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত ৩      তোরাব আলী খালাস, কারাগারে পিন্টুর মৃত্যু      ফারমার্স ব্যাংকের চেয়ারম্যান পদ ছাড়লেন মখা আলমগীর      চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, নিহত ২       চাঁপাইনবাবগঞ্জে চরে ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ      আগামীকাল স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া       স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩য় ম্যাচে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ৩৭০     

X
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ ১০:০০ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

সাংবাদিককে এলাকা ছাড়ার হুমকি!

img

ঝিনাইদহ সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন চেয়ারম্যানের উপর গণপিটুনি শিরোনামে সংবাদ প্রকাশের কারণে ঝিনাইদহ ছাড়ার হুমকি দিলেন সাবেক হরিশংকরপুর ‍ইউপি চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ।

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় আমাদের অর্থনীতি, প্রতিদিনের কথা ও আন্দোলনের বাজার পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান আল একরামকে এই হুমকি প্রদান করা হয়।

সুলতান আল একরাম জানায়, গত শনিবার রাতে পোড়াহাটী ইউনিয়নের চেয়ারম্যান ও ঝিনাইদহ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ চেয়ারম্যান গণপিটুনির শিকার হয়েছেন। পরে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

এই খবর সামাজিক মিডিয়া, অনলাইন পত্রিকা ও ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রকাশিত হয়।

সুলতান আল একরাম বলেন, সাবেক চেয়ারম্যান ফরিদ তার ব্যক্তিগত নম্বর থেকে ঝিনাইদহ ছাড়ার হুমকি ও আমাকে প্রাণনাশের হুমকিসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে।

ঝিনাইদহ সদর থানায় সাধারণ ডায়েরি করতে গেলে সদর থানার অফিসার ইনচার্জ বলেন, জিডির কপিটি রেখে জান পরে বিষয়টি আমি খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেব।

আরো খবর