রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি , ১৪৪১ | ০৩:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবারের হরতালে বিএনপির সমর্থন      আগামী জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত গ্রহণের সময় এখনো আসেনি বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম       ফার্মগেট এলাকায় শুরু হয়েছে মেট্রোরেলের কাজ       রাজশাহীর জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত ৩      তোরাব আলী খালাস, কারাগারে পিন্টুর মৃত্যু      ফারমার্স ব্যাংকের চেয়ারম্যান পদ ছাড়লেন মখা আলমগীর      চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, নিহত ২       চাঁপাইনবাবগঞ্জে চরে ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ      আগামীকাল স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া       স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩য় ম্যাচে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ৩৭০     

X
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ ০৫:৫৯ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

৫০ হাজার পুলিশ নিয়োগ দেয়ার নির্দেশ

img

বর্তমানে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ২ লাখ ১২ হাজার পুলিশ রয়েছে। আগামী ৫ বছরে আরও ৫০ হাজার পুলিশ নিয়োগ দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (২০ জানুয়ারি) দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন শেষে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে এক বৈঠকে এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই বৈঠকে প্রধানমন্ত্রী বলেছেন, জনগণের নিরাপত্তার জন্য আমরা ১০ বছরে অনেক পুলিশ নিয়োগ দিয়েছে। আগামী পাঁচ বছরে আরও ৫০ হাজার পুলিশ নিয়োগ দিতে হবে। যাতে করে জনগণ সঠিক সেবা পেতে পারেন।

এ বিষয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো: সোহেল রানা দেশের একটি অনলাইন নিউজ পোর্টালকে বলেছেন, জনসংখ্যা বৃ‌দ্ধির সঙ্গে সঙ্গে প‌রিব‌র্তিত জনশৃঙ্খলা ও আইন-শৃঙ্খলা প‌রি‌স্থি‌তিতে উপযুক্ত পু‌লি‌শি সেবা অটুট রে‌খে উৎকর্ষতা অর্জ‌নের জন্য প্র‌য়োজনীয় জনবল নি‌য়ো‌গের উদ্যোগ গ্রহণ করা হ‌বে।

আরো খবর