মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি , ১৪৪১ | ০৫:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবারের হরতালে বিএনপির সমর্থন      আগামী জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত গ্রহণের সময় এখনো আসেনি বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম       ফার্মগেট এলাকায় শুরু হয়েছে মেট্রোরেলের কাজ       রাজশাহীর জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত ৩      তোরাব আলী খালাস, কারাগারে পিন্টুর মৃত্যু      ফারমার্স ব্যাংকের চেয়ারম্যান পদ ছাড়লেন মখা আলমগীর      চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, নিহত ২       চাঁপাইনবাবগঞ্জে চরে ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ      আগামীকাল স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া       স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩য় ম্যাচে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ৩৭০     

X
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ ১০:৪২ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

শিশুদের সঙ্গেই পরীমনির জন্মদিন শুরু

img

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের গ্ল্যামার নায়িকাদের নাম উঠলেই সবার আগে চলে আসে নায়িকা পরী মনির নাম। কখনো মহুয়া সুন্দরী, কখনো শুভ্রা হয়ে জয় করে নিয়েছে দর্শকের মন। আজ বুধবার (২৪ অক্টোবর) এই নায়িকার জন্মদিন। প্রতিবছরই পরীমনি তার জন্মদিন পালন করেন সুবিধাবঞ্জিত শিশুদের সাথে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

প্রতিবছরের ন্যায় এবারও সুবিধাবঞ্চিত ছেলে-মেয়ের সাথে সারা দিন কাটালেন তিনি। আর সন্ধ্যায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন বন্ধু-বান্ধবদের জন্য। মিরপুরের একটি শিশু কেন্দ্রে ছুটে ছোট বাচ্চাদের সাথে কেটেছে আজ তার সারা দিন। আসছে শীত মৌসুমকে মাথায় রেখে শিশুদের জন্য নিয়ে যান কম্বল। পাশাপাশি যাওয়ার সময় শিশুদের জন্য কেক এবং খাবার নিয়ে যান এই নায়িকা। এছাড়া কিছু খেলনাও নিয়ে যান তিনি।

এদিকে সন্ধ্যায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন বন্ধু-বান্ধবদের জন্য। পরীর জন্মদিনের প্রতিটি অনুষ্ঠানেই আলাদা ড্রেসকোড থাকে। এবারও সেটা থাকছে কি-না-এমন প্রশ্নে পরীর জবাব, গত বছর তো নীল-সাদা রংয়ের পোশাক পরতে বলেছিলাম সবাইকে। এবার ছেলেদেরকে বলেছি কালো পোশাক পরতে আর মেয়েদেরকে বলা হয়েছে সোনালী রঙের পোশাক পরতে।

আরো খবর