রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি , ১৪৪১ | ০৩:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবারের হরতালে বিএনপির সমর্থন      আগামী জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত গ্রহণের সময় এখনো আসেনি বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম       ফার্মগেট এলাকায় শুরু হয়েছে মেট্রোরেলের কাজ       রাজশাহীর জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত ৩      তোরাব আলী খালাস, কারাগারে পিন্টুর মৃত্যু      ফারমার্স ব্যাংকের চেয়ারম্যান পদ ছাড়লেন মখা আলমগীর      চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, নিহত ২       চাঁপাইনবাবগঞ্জে চরে ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ      আগামীকাল স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা জিয়া       স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩য় ম্যাচে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ৩৭০     

X
বুধবার, ২৩ জানুয়ারী ২০১৯ ০৫:০৬ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

স্কুলে ক্লাস নিলেন এমপি!

img

শিক্ষক ক্লাস নেন এটা স্বভাবিক ব্যাপার, তবে এবার স্কুল পরিদর্শনে গিয়ে ক্লাস নিয়ে আলোচনায় এসেছেন কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন। তিনি এ আসনে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে এসে বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের পাঠদান করেন এবং গুণগত ও আধুনিক মানসম্পন্ন শিক্ষা গ্রহণের পরামর্শ দেন।

আব্দুল্লাহ হারুন, সেখানে ৬ষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রত্যেক শ্রেণিকক্ষে উপস্থিত হয়ে ক্লাস নিয়েছেন। প্রতি ক্লাসে শিক্ষার্থীদের ভাল করে লেখাপড়া করার পরামর্শ দেন।

এ সময় মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম, বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি আক্তার হোসেন, প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল আউয়াল সরকার, সভাপতি আবুল খায়েরসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এদিকে নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা আক্তার বলেন, সংসদ সদস্য হয়ে তিনি আমাদের শিক্ষার্থীদের ক্লাস নেবেন সেটা ভাবতে পারিনি। এমপি স্যারকে শিক্ষক হিসেবে পেয়ে আমরা ও শিক্ষার্থীরা খুশি এবং আনন্দিত। তার ক্লাস শিক্ষার্থীরা খুব উপভোগ করেছে। আমরা চাই পরবর্তীতেও যেন তিনি আমাদের স্কুলের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখেন। শিক্ষার্থীরাও তার ক্লাস করতে আগ্রহী।

আরো খবর